অছাত্র এবং বিবাহিতদের নিয়ে দেওয়ানগঞ্জে ছাত্রদলের কমিটি গঠন

জামালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা, পৌরসভা ও একেএম সরকারি কলেজ শাখায় অছাত্র এবং বিবাহিতদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের প্রতিবাদে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা। অগণতান্ত্রিক ও স্বৈরাচারী আচরণের মাধ্যমে এসব কমিটি গঠিত হয়েছে উল্লেখ করে সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২ টায় জামালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নেতাকর্মীদেও পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মানিক মিয়া। তিনি তার লিখিত বক্তব্যে জানান, স্থানীয় বিএনপি ও সদ্য বিলুপ্ত ছাত্রদল কমিটির আহবায়ক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদকের সাথে আলোচনা না করেই সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। ত্যাগী, যোগ্য ও নিপীড়িত নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, অসচেতন, বিবাহিত ও অছাত্রদের নিয়ে কমিটি গঠনে দলের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এসব কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় নতুন কমিটি গঠনের আবেদন জানিয়েছেন তারা। অন্যথায় নতুন কমিটিকে প্রতিহত করার ঘোষণা দেন তিনি।

- Advertisement -

এছাড়াও সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দেওয়ানগঞ্জ পৌর বিএনপির সাবেক আহ্বায়ক মনজুরুল হক মঞ্জু, থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এ কে এম আনিসুল হক ফারুক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মাসুদ হাবিব ও সাধারণ সম্পাদক বাবু শ্যামল চন্দ্র প্রমুখ।এছাড়াও সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দেওয়ানগন্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বাবু শ্যামল চন্দ, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এ কে এম আনিছ-উল হক ফারুক ও উপজেলা বিএনপির ছাএ বিষয়ক সম্পাদক মাসুদ হাবিব পলিন প্রমুখ।

আপনার মতামত দিন