উপজেলা-পৌরসভা-ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

awamileague-min
ফাইল ছবি

আট উপজেলা পরিষদ, পাঁচ পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছ আওয়ামী লীগ।

বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এই ফরম বিতরণ শুরু হয়। ১২ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহীরা ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন।

- Advertisement -

মনোনয়ন প্রত্যাশী সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে ও জনসমাগম না করে (এক-দুইজন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

উপজেলা পরিষদগুলো হলো- নওগাঁ, রাণীনগর, পাবনার ঈশ্বরদী, বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, কুমিল্লার ব্রাহ্মণপাড়া, নোয়াখালীর বেগমগঞ্জ

পৌরসভাগুলো হলো- গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর, ফরিদপুরের ফরিদপুর, মধুখালী, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর।

ইউনিয়নগুলোর মধ্যে রয়েছে- কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ও বন্দবের ও চর শৌলমারী ইউনিয়ন, চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন, বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়ন, শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার ডিএম খালি ইউনিয়ন, ময়মনসিংহ নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়ন, হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন, মৌলভীবাজার কুলাউড়ার উপজেলার বরমচাল ইউনিয়ন, কুমিল্লা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন, রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন এবং বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন।

আপনার মতামত দিন
- Advertisement -