একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যায় ছোট ভাই গ্রেপ্তার

কলারোয়ায় স্বামী স্ত্রীসহ চার জনকে গলা কটে হত্যার ঘটনায় নিহত শাহীনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার করেছে সিইডি পুলিশ। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে তাকে গ্রাপ্তার দেখানো হয়।

এর আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশ তাকে আটক করে। পরিবারের ওই একজন ছাড়া আর কেউ ঘটনার সাথে জড়িত কিনা তা জানাতে পরেনি পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিহত শাহীনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। আজ শুক্রবার সকালে মামলাটির তদন্তভার সিআইডিকে দেওয়া হয়েছে।

pjimage
ছবি : দুই সন্তানসহ নিহত স্বামী-স্ত্রী

পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকতে পারে এমন ৪/৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এলাকায় নজরদারিও বাড়ানো হয়েছে। সন্দেহভাজনদের বিষয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছ পুলিশ।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, রায়হানুল ইসলামকে গতকাল আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছে না। তাকে আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমাণ্ড চাওয়া হবে বলে।

প্রসঙ্গত, বুধবার ভোররাতে একই পরিবারের চার সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। নিহতরা হলেন- উপজেলার খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মাছ ব্যবসায়ী মো. শাহীনুর রহমান (৩৯) তার স্ত্রী সাবিনা খাতুন (৩৩), ছেলে সিয়াম হোসেন মাহী (১১) এবং মেয়ে তাসলিম সুলতানা (১০)। হত্যাকারীরা ওই পরিবারের ৫ মাসের শিশু মারিয়াকে হত্যা না করে ফেলে রেখে যায়।

আপনার মতামত দিন
- Advertisement -