জামালপুরে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জামালপুর জেলা মহিলা দলের জ্যেষ্ঠ সহ-সভাপতি সেলিনা বেগমের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

- Advertisement -

জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো. গোলাম রব্বানীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক রিজভী আল জামালী রনজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা মহিলা দলের সহ-সভাপতি আইনজীবী দিলরুবা ইয়াসমিন, মহিলা দলনেত্রী পিয়ারা হায়দার ও সুবর্ণা আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীদের জন্য মোনাজাত করা হয়।

আপনার মতামত দিন