দেওয়ানগঞ্জে ডলার প্রতারক চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার

জামালপুরের দেওয়ানগঞ্জে পুলিশের একটি বিশেষ আভিযানিক দল পৌরসভার নয়া পাড়া এলাকায় গোপন অভিযান পরিচালনা করে ডলার প্রতারক চক্রের সক্রিয় দলের দুই জন সদস্যকে গ্রেফতার করেছে।

গতকাল রবিবার ১৬ আগস্ট আনুমানিক ৫ টা ৫ মিনিটের সময় দেওয়ানগঞ্জ পৌরসভার নয়া পাড়া রাস্তায় অগ্রিম সংবাদের ভিত্তিতে এস এই সহিজিল ও এস আই সোহাগের নেতৃত্বে ভ্রাম্যমাণ অভিযান চালান। অভিযানে শাজাহান মণ্ডলের ছেলে মো: উজ্জ্বল (৩০) এবং আব্দুর রহমানের ছেলে দুখু মিয়া (৩২) নামের দুই জন পতারক চক্রের সদস্যকে আটক করে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। তারা উভয়ই একই উপজেলার বাহাদুরাবাদ ইউপির খুটার চর গ্রামের বাসিন্দা।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা যায়, দেওয়ানগঞ্জ পৌরসভার নয়া পাড়া এলাকায় এস এই শহীদুরের নেতৃত্বে অভিযান চালিয়ে ডলার প্রতারকদের গ্রেফতার করে। গ্রেফতারের সময় ১২টি ডলারের বান্ডিল উদ্ধার করে মডেল থানা পুলিশ। প্রতিটি ডলারের বান্ডিল শুধু মাত্র উপরের পাশে এবং নিচের পাশে ডলার রেখে বান্ডিল করা হয়। মূলত ২৪টি ডলার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা পেশাদার প্রতারক ডলার ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘ দিন যাবৎ অবৈধ ভাবে বিদেশী ডলার ক্রয়/বিক্রয়ের মাধ্যমে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা মূলক কার্যক্রম চালিয়ে আসছে।

Dewanganj
পুলিশের অভিযানে উদ্ধারকৃত ডলার। ছবি: দেওয়ানগঞ্জ নিউজ।

দেওয়ানগঞ্জ মডেল থানায় প্রতারণা আইন, মুদ্রা আইন ও দন্ডবিধি আইনে মামলা হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -