প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দীঘি

digi

নায়িকা হলেই তাদের প্রেম বা বিয়ে নিয়ে গুঞ্জন রটে। দীঘির ক্ষেত্রে কি একই রটনা রটেছে? এই প্রশ্নের উত্তরে দীঘি গণমাধ্যমকে বলেন, নায়িকা তো মনে হয় সব মিলিয়ে দুই মাস হলো হলাম। সেপ্টেম্বরে শুটিং শুরু করেছি, সব মিলিয়ে দুই মাস হলো নায়িকা হলাম। প্রেমের গুঞ্জনটা আসতে বছরখানেক লেগে যায়। এখনো আমার নামে এমন কিছু নিজে শুনিনি। তো আমার মনে হয়, আমি শোনার আগে আপনারা সাংবাদিক ভাইয়েরা, আমাদের আগে ভালো শুনতে পারেন। আপনাদের কাছে চলে যায় বা আপনাদের কাছে এমন গসিপ চলে যায়। আপনারা জানলে আমাকে আগে জানাবেন, তাহলে আমি বেশি খুশি হব।

চলতি বছরের সেপ্টেম্বরে এফডিসিতে ‘টুঙ্গিপাড়ার মিঞা ভাই’ নামে একটি ছবির শুটিংয়ের মাধ্যমে তার নায়িকা হিসেবে যাত্রা শুরু হয়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত শান্ত খান। এটি ছাড়াও আরও পাঁচটি ছবিতে অভিনয়ের কথা রয়েছে দীঘির। এরমধ্যে ‘ধামাকা’ নামে একটি ছবি পরিচালনা করবেন মালেক আফসারী। ‘যোগ্য সন্তান’ নামে আরেকটি ছবি নির্মাণের দায়িত্ব নিয়েছেন কাজী হায়াৎ।

- Advertisement -

দিঘীর সদ্য প্রয়াত মা ছিলেন চিত্রনায়িকা দোয়েল। তার বাবা চলচ্চিত্র প্রযোজক ও একসময়ের ফোক ছবির নির্ভরযোগ্য নায়ক সাত্তার

আপনার মতামত দিন
- Advertisement -