বিজয়ের দিনে নতুন ট্রেন পাচ্ছে জামালপুরবাসী

train

আগামী ১৬ ডিসেম্বর বিজয়ের দিনে, বিজয়ের বেশে নতুন ট্রেন আসছে জামালপুরের সরিষাবাড়ীতে এমন ঘোষণা দিলেন তথ্য প্রতিমন্ত্রী জনাব ডা: মুরাদ হাসান এম.পি। এর মধ্য দিয়ে সরিষাবাড়ীবাসীর প্রাণের দাবি পূরণ হতে যাচ্ছে এই বিজয়ের মাসেই।

এছাড়া প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে সরিষাবাড়ী আধুনিক রেলস্টেশন, যার টেন্ডার প্রক্রিয়া শেষ হবে আগামী সাত দিনের মধ্যে। সরিষাবাড়ী তথা জামালপুর আওয়ামী লীগের সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিভাবক এডভোকেট মতিয়র রহমানের নামে নির্মিত স্টেশনটিও দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করা হবে।

- Advertisement -

বৃহস্পতিবার সরিষাবাড়ীর বয়ড়া বাজারে শহীদ কোচিং’র উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই ঘোষণা দেন তথ্য প্রতিমন্ত্রী জনাব ডা: মুরাদ হাসান এম.পি।

এর আগে গত ২৯ নভেম্বর সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, বঙ্গবন্ধু সেতুর পূর্ব থেকে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের মানুষের জন্য ঢাকা ও উত্তরবঙ্গে সহজে যাতায়াতের রেল যোগাযোগ উন্নত করার উদ্যোগ নিয়েছে সরকার। এজন্য আগামী ডিসেম্বরের মধ্যে উত্তরবঙ্গ রুটে আরও দু’টি আন্তঃনগর ট্রেন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রেলমন্ত্রী আরও বলেন, সরিষাবাড়ীর জরাজীর্ণ রেলস্টেশনটি মডেল স্টেশন, ওভারব্রিজ নির্মান ও এড. মতিউর রহমান তালুকদার রেলস্টেশন দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করা হবে।

নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে ডা: মুরাদ হাসান এম.পি তার নির্বাচনী এলাকা সরিষাবাড়ীর সকল কাঁচা রাস্তা পাকা রাস্তায় রূপান্তিত করা, শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য অর্থনৈতিক অঞ্চল (ইপিজেড) নির্মাণ করা, সাধারণ জনগণের প্রাণের দাবি তারাকান্দি-বঙ্গবন্ধু সেতু পূর্ব হয়ে ঢাকা যাওয়ার জন্য আন্তঃনগর ট্রেন চালু করা ছাড়াও নানা প্রতিশ্রুতি দেন।

আর এরই প্রতিফলন ঘটাচ্ছেন সরিষাবাড়ীবাসীর উন্নয়নের ব্যান্ড তথ্য প্রতিমন্ত্রী জনাব ডা: মুরাদ হাসান এম.পি। আর এতে সরিষাবাড়ী আজ উল্লাসিত।

পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিনের সভাপতিত্ত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সরিষাবাড়ী পৌর মেয়র রুকনুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম মোজাম্মেল হক তরফদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাচ্চু, তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির সভাপতি আলহাজ মোজ্জামেল হক মুকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, বিদ্যালয়ের পরিচালক মাহবুবুর রহমান মেরাজ, ইকরামুল হক লালন, ফারুক আহমেদ পলাশ, পোগলদিঘা ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী সোলাইমান কবির, সাধারন সম্পাদক পদপ্রাথী ইকবাল হাসান লতিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী, মুক্তিযোদ্ধা, অভিভাবক, শিক্ষার্থী ও সুধিজন উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
- Advertisement -