শেরপুরে ট্রাক-অটোবাইক মুখোমুখী সংঘর্ষে নিহত-১ আহত-৩

sherpur

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কের ছয়ঘড়িপাড়া এলাকায় ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে জামালপুর গামী বালু বোঝাই ট্রাক নং-ঢাকা মেট্টো-ট-১৬-০৭৩৫ শেরপুর গামী একটি যাত্রীবাহী অটোবাইক মুখোমুখী সংঘর্ষে নিহত ১ ও ৩ জনসহ ৪ জন হতাহতের ঘটনা ঘটেছে।

এদের মধ্যে নিহত সোলায়মান (৫০) এর বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার ছাতুটিয়া গ্রামে। আহতরা হলেন- সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের আক্কু মিয়ার ছেলে সাগর আলী (৩০), দিকপাড়া গ্রামের হাসানের ছেলে সোহাগ (২৯) ও বলাইয়েরচর ইউনিয়নের সুরুজ আলীর ছেলে মিজান (২০)।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী বাজার থেকে বৃহস্পতিবার বিকেলে একটি ব্যাটারী চালিত অটোবাইক যাত্রী বোঝাই করে শেরপুর যাবার পথে ছয়ঘড়িপাড়া নূতন মসজিদের কাছে পৌছামাত্র একটি বালু বোঝাই ট্রাক যাত্রীবাহী অটোবাইক কে চাপা দেয়। এসময় অটোবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোবাইক যাত্রী সোলায়মান নিহত হয় এবং অপরাপর ওই যাত্রীরা আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর ট্রাক চালক ও হেলপার বালু বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে নিহত সোলায়মানের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ট্রাক ও অটোবাইক মুখোমুখী সংঘর্ষে হতাহতের ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আপনার মতামত দিন
- Advertisement -