সরিষাবাড়ীতে যুবলীগ নেতাসহ মাদক কারবারি গ্রেপ্তার ৩

arest

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৪ অক্টোবর রাতে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন সরিষাবাড়ী-কেন্দুয়া সড়ক থেকে মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। ১৫ অক্টোবর বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

জানা যায়, দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের মধ্যপাড়া মৃত আইন উদ্দিনের ছেলে ও উপজেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন (২৭), একই গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান (২৫) ও আব্দুল মোতালেবের ছেলে রোকন মিয়াসহ (৩১) একটি চক্র মাদক বিক্রি করে আসছিল। ১৪ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চাপানকোনা এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী ওই তিনজন চাপারকোনা মহেষ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন পাকা সড়কে ১৫০ গ্রাম গাঁজা নিয়ে বিক্রির জন্য অবস্থান করছিল। পুলিশের অবস্থান টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

- Advertisement -

উপজেলা যুবলীগের সভাপতির সাথে কথা হলে তিনি বলেন, আমার জানা মতে আব্দুল্লাহ আল মামুন গাঁজা বা মাদকের সাথে জড়িত না। ষড়যন্ত্রের শিকার হতে পারে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীর এ প্রতিবেদককে জানান, মাদক বিক্রির সময় পুলিশ তিনজনকে আটক করেছে। ১৫ অক্টোবর বিকালে মাদক কারবারি তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন
- Advertisement -